ভর্তি চলছে ! ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্স এ ভর্তি চলছে !

আগামী ১৪ই জানুয়ারি, ২০২১ সকাল ১১ টায় ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এর নতুন ব্যাচ শুরু হতে যাচ্ছে…

ভর্তির শেষ তারিখঃ- ১৩ই জানুয়ারি, ২০২১।

ফ্রীল্যান্সিং অথবা আউটসোর্সিং বর্তমানে অনলাইনে টাকা উপার্জন করার অনেকগুলো মাধ্যমের মধ্যে একটি জনপ্রিয় এবং সত্যিকার সহজ মাধ্যম। আপনার নিজের কোন দক্ষতা দিয়ে অনলাইনে ঘরে বসেই অন্যান্যদের কাজের অথবা সমস্যার সমাধান করে দিয়ে আয় করতে পারেন স্মার্ট এমাউন্টের টাকা।

আমরা অনেকেই স্বপ্ন দেখি ওয়েব ডেভেলপার হবো। কারণ হিসেবে অনেকেই মনে করেন, এটা বর্তমান সময়ের জন্য একটা স্মার্ট প্রফেশন। অনেকেই নতুন নতুন কনসেপ্ট এবং আইডিয়া নিয়ে কাজ করতে পছন্দ করেন, যেটা ওয়েব ডেভেলপারদের জন্য খুবই জরুরী একটা বিষয়। এ ধরণের প্রবনতা যাদের মধ্যে আছে তাদের অনেকেই স্বপ্ন দেখেন নিজেকে ভবিষ্যতের একজন ওয়েব ডেভেলপার হিসেবে, এখানে তার পছন্দের জিনিসটাকে প্রফেশনাল কর্মকান্ডের মধ্যে নিয়ে আসার সুযোগ রয়েছে।

আমাদের ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্স এ কোর্সটিতে যা যা থাকছে_

1. HTML
2. CSS
3. PHP, MySQL (Basic)
4. WordPress
5. Bootstrap
6. Java Script
7. J Query
8. Domain & Hosting
9. Basic Photoshop
10. Upwork, Freelancer, Fiverr.

তার জন্য দরকার ইচ্ছে শক্তি , ধৈর্য্য , আর কঠোর পরিশ্রম করার মন মানসিকতা । কারণ একটা কাজে এক দিনে সাফল্য আসেনা তার জন্য প্রয়োজন হয় কঠোর পরিশ্রম করা ।

ফ্রিল্যান্সিংএ সফলতার জন্য টাকার লোভ ত্যাগ করে কাজে দক্ষতা অর্জনের দিকে বেশি নজর দিতে হবে। দক্ষলোকদের সমাদর সবজায়গার মতই ফ্রিল্যান্সিং এর ক্ষেত্রেও। সেজন্য সবার প্রথমে রিসোর্স থেকে কাজ শিখে সেগুলোর বাস্তবভিত্তিক কাজ করে দক্ষতা অর্জন করলেই অনলাইনে কাজের রেট এবং চাহিদা দুটি বৃদ্ধি পাবে। এরকম চাহিদাপূর্ণ অবস্থানে আসার জন্য অবশ্যই কিছুটা সময় দিতে হবে। মনে রাখবেন, অদক্ষ ব্যক্তিদের টাকার পিছনে দৌড়াতে হয়। কিন্তু দক্ষ ব্যক্তিদের পিছনে টাকা দৌড়ায়।

তাই দেরি না করে চলে আসুন আপনার স্বপ্ন বাস্তবায়ন করতে।

🏠 আমাদের অফিসের ঠিকানা:

বাড়ী নং ১৮ (৪র্থ তলা), সোনারগাঁও জনপথ রোড,

সেক্টর ১১, উত্তরা, ঢাকা – ১২৩০

সরাসরি যোগাযোগ করুন:
📞 : 01780 44 55 73, 01970 277 233

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *