===== এসইও কোর্স এর পর কাজ এর নিশ্চয়তা !!! ======

SEO service provider

আপনি জানেন কি ? বাংলাদেশ এর প্রায় ৩ লক্ষ তথ্যপ্রযুক্তি প্রকৌশলী অনলাইনে বিশ্বের সহস্রাধিক প্রতিষ্ঠানের হয়ে কাজ করছেন। এছাড়া দেশের ৩ থেকে ৫ লক্ষ তরুণ তরুণী আউটসোর্সিং এ জড়িত আছে। এই পরিমাণ ক্রমেই বাড়ছে। তাদের এ সফলতায় অনুপ্রানিত হয়ে অনেকেই না বুঝে ফ্রিল্যান্সিংয়ে নেমে পড়েন।

না বুঝেই মার্কেটপ্লেসে আকাউন্ট করে অথবা আনপ্রোফেশনাল কারো নিকট থেকে কাজ শিখে কাজ করার চেষ্টা করেন। পরবর্তীতে দেখা যায় সেটা আর হয়ে উঠে না। কারণ তার কাজের দক্ষতা নেই, জানে না কিভাবে কাজ করতে হয়, কিভাবে বায়ার ম্যানেজ করতে হয়, ইত্যাদি। এতে করে সে তো ইনকাম করতে পারলোই না শুধুমাত্র দেশের সুনাম নষ্ট হল। এমন অনভিজ্ঞতার জন্য মার্কেটপ্লেস বাংলাদেশীদের একটা খারাপ রেকর্ড তৈরি হচ্ছে। এ কারণে অনেক সময় ভাল কাজ জানা বাংলাদেশি ফ্রিল্যান্সাররাও ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

তাই দরকার পরিপূর্ণ অভিজ্ঞতা সম্পন্ন অর্থাৎ যিনি নিজে মার্কেটপ্লেসে কাজ করেন এমন কারো নিকট থেকে কাজ শিখে মার্কেটপ্লেসে একাউন্ট খুলে কাজ শুরু করা। এই প্রতিযোগিতার যুগে যত দক্ষ হওয়া যাবে ততই কাজ পাওয়া যাবে। এটাই স্বাভাবিক। ফ্রিল্যান্সিং কোনো ব্যক্তি তথা দেশের উন্নয়নের সম্ভাবনার দুয়ার খুলে দিতে পারে।যদি এই সম্ভাবনাময় ব্যক্তিদের একজন হতে চান ?

এসইও ( সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন ) – ফ্রিল্যান্সিং এ এসইও একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। বর্তমান সময়ে এসইও এর কাজ পাওয়ার সম্ভাবনা বেড়ে যাচ্ছে দিন দিন। ৩ মাসের এসইও কোর্স থেকে ইনকাম করার একটা ভাল সোর্স আছে মার্কেটপ্লেস এ। আমাদের এই কোর্স এর ২৪ ক্লাস এর ১৮-১৯ টি ক্লাস অথবা ২ মাসে্র মধ্যেই ইনকাম করছে।

বিস্তারিত জানতে এখনি আসুন বা কল করুন।

আমাদের অফিসের ঠিকানা:

৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং # ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৪৭ ২২ ৩০, ০১৭৮৯ ২০ ৮৮ ২৩
ওয়েবসিতেঃ www.uttarainfotech.com
গ্রুপ লিংক: https://www.facebook.com/groups/uttarafreelancing
https://www.facebook.com/bdfreelancingtraining
পেইজ লিংক :
https://www.facebook.com/uttarainfotech