Best Outsourcing Training Center in Uttara | Uttara Infotech

ফ্রীল্যান্সিং অথবা আউটসোর্সিং বর্তমানে অনলাইনে টাকা উপার্জন করার অনেকগুলো মাধ্যমের মধ্যে একটি জনপ্রিয় এবং সত্যিকার সহজ মাধ্যম। আপনার নিজের কোন দক্ষতা দিয়ে অনলাইনে ঘরে বসেই অন্যান্যদের কাজের অথবা সমস্যার সমাধান করে দিয়ে আয় করতে পারেন স্মার্ট এমাউন্টের টাকা।
ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং এ অনেক ধরনের কাজ পাওয়া যায় তবে ওয়েব ডেভেলপমেন্ট সংক্রান্ত কাজ এখানে সবচেয়ে বেশি।

আমরা অনেকেই স্বপ্ন দেখি ওয়েব ডেভেলপার হবো। কারণ হিসেবে অনেকেই মনে করেন, এটা বর্তমান সময়ের জন্য একটা স্মার্ট প্রফেশন। অনেকেই নতুন নতুন কনসেপ্ট এবং আইডিয়া নিয়ে কাজ করতে পছন্দ করেন, যেটা ওয়েব ডেভেলপারদের জন্য খুবই জরুরী একটা বিষয়। এ ধরণের প্রবনতা যাদের মধ্যে আছে তাদের অনেকেই স্বপ্ন দেখেন নিজেকে ভবিষ্যতের একজন ওয়েব ডেভেলপার হিসেবে, এখানে তার পছন্দের জিনিসটাকে প্রফেশনাল কর্মকান্ডের মধ্যে নিয়ে আসার সুযোগ রয়েছে।

তার জন্য দরকার ইচ্ছে শক্তি , ধৈর্য্য , আর কঠোর পরিশ্রম করার মন মানসিকতা । কারণ একটা কাজে এক দিনে সাফল্য আসেনা তার জন্য প্রয়োজন হয় কঠোর পরিশ্রম করা ।

আউটসোর্সিং এ উত্তরা ইনফোটেক এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আমাদের কোর্স গুলোর মধ্যে গ্রাফিক্স ডিজাইনিং এবং ওয়েব ডিজাইনিং এন্ড ডেভেলপমেন্ট সবচেয়ে গুরুত্বপূর্ণ। অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা হাতে কলমে এই কোর্স গুলো শিখিয়ে থাকি আমরা।

আমাদের অফিসের ঠিকানা:

৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং# ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।

হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৯০০ ৯৩৩

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uttarainfotech.com