Professional Web Development Training Course | Professional Wordpress Development Course

বেকার জীবনের অভিশাপ থেকে মুক্ত হতে শিখুন-

     Professional Web Development Course


ওয়েব ডেভেলপমেন্ট এ আপনি কি ক্যারিয়ার গড়তে চান, কিন্তু খুঁজে পাচ্ছেননা ভালো একটি ট্রেনিং ইন্সটিটিউট। সেক্ষেত্রে আপানার জন্য ভালো মানের একটি ট্রেনিং ইন্সটিটিউট হিসেবে ট্রেনিং করাচ্ছে ‘‘উত্তরা ইনফোটেক”। এমনও হতে পারে যে আপনি সামান্য ধারণা পেয়েছেন ওয়েব ডেভেলপমেন্ট এর উপর। কিন্তু আপনার এখন দরকার ভালো একটি ট্রেনিং ইন্সটিটিউট যার মাধ্যমে আপনি ভালো একটি গাইডলাইন পাবেন আর নিজেকে একজন দক্ষ ও সফল ওয়েব ডেভেলপার হিসেবে গড়ে তুলতে পারবেন।


কোর্স এর সময় :

শনি, সোম ও বুধবার (সকাল ১১.০০ থেকে ১২.৩০ পর্যন্ত)

যাদের জন্য এ কোর্সটি:

• কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী
• চাকুরীরত ব্যাক্তি
• বেকার বা চাকুরী খুজছেন

কি কি শিখতে পারবনে এই কোর্স থেকে:

১. এইচটিএমএল, এইচটিএমএল-৫
২. সিএসএস, সিএসএস-৩
৩. জাভাস্ক্রিপ্ট
৪. জে-কোয়েরি
৫. পিএসডি টু এইচটিএমএল
৬. পিএইচপি
৭. ওয়ার্ডপ্রেস দিয়ে কিভাবে একটি ব্লগ তৈরি করতে হয়
৮. ওয়ার্ডপ্রেস দিয়ে কিভাবে একটি অনলাইন নিউজ পোর্টাল তৈরি করতে হয়
৯. ওয়ার্ডপ্রেস দিয়ে কিভাবে একটি ব্যাবসায়িক সাইট তৈরি করতে হয়
১০.ওয়ার্ডপ্রেস দিয়ে কিভাবে একটি অনলাইন শপিং/ই-কমার্স সাইট তৈরি করতে হয়
১১. ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট

এছাড়াও এই কোর্সটি করে আপনি শিখতে পারবেন ও্ডেক্স.কম, ফ্রিল্যান্সার.কম, ইল্যান্স.কম, ফাইভার.কম সহ মার্কেটপ্লেসগুলো যা আপনার কাজ করার প্লাটফর্ম।

কোর্সটি করে আপনি যা করতে পারবেন বা কত টাকা আয় করবেন:

এই কোর্সটি করার পর আপনি যে কোন মার্কেটপ্লেসে কাজ করার মত যোগ্যতা অর্জন করতে পারবেন। যদি আপনি ভালমত প্রাকটিস করেন তাহলে আপনাকে ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায়ে পৌছাতে খুব বেশী বেগ পেতে হবে না। এই কোর্সের শেষে আপনি মার্কেটপ্লেসে তো কাজ করতে পারবেনই, এরপর আপনি যদি চান যে আপনি বাংলাদেশী লোকাল কোন কাজ করবেন তাহলে আপনি তাও করতে পারবেন। এখানে আপনার জন্য সুবিশাল সম্ভাবনাময় কাজের একটি প্লাটফর্ম সুতরাং আপনি নিজের মেধাকে যত বেশী প্রসারিত করে কাজ করবেন আপনার আপনার ক্যারিয়ারের সফলতা ততবেশী দ্রুত পাবেন বলে আমরা আশাবাদী। আপনি একটি পার্সোনাল ওয়েবসাইট থেকে শুরু করে একটা ই-কমার্স ওয়েবসাইটও করতে পারবেন বা যে কোন এডভান্স লেভেলের কোন কাজও করতে আপনার খুব বেগ পেতে হবে না।

আপনি ওয়েব ডেভেলপমেন্ট শিখে মাসে কত টাকা আয় করতে পারবেন তা বলা দুষ্কর। আপনি ভালো প্রাকটিস করলে একজন ভালো মানের ডেভেলপার হতে পারবেন। আর এক্ষেত্রে আপনার আয়ের ব্যাপারটাও নির্ভর করবে আপনার নিজস্ব দক্ষতার উপর। তবে আপনাকে ভালো পরিমাণে একটা আয় করতে হলে অবশ্যই ৮-১০ ঘন্টা সময় দিতে হবে।

কত দিনের কোর্স:

আমাদের এই কোর্সটিতে ৩ (তিন) মাস ব্যাপি প্রশিক্ষণ দিয়ে থাকি। আর আপনার জন্য আছে এক মাস ব্যাপি ইন্টার্নি। কোর্স শেষে আপনার মাঝে যেন কোন হতাশা না থাকে সেক্ষেত্রে আপনি পাচ্ছেন লাইফটাম সাপোর্ট এর সুবিধা।

কোর্স ফি:

আমাদের এই কোর্সটির ফি ১২,৫০০ টাকা। কোর্স ফি এর বাইরে এখানে আপনাকে একটি পয়সাও দিতে হবে না। আমাদের এখানে কোন হিডেন চার্জ নেই, আর এখানে আপনি পাচ্ছেন দুইটি ইনস্টলমেন্ট এর সুবিধা।

আমাদের সাথে যোগাযোগ :

উত্তরা ইনফোটেক
৮৭, বিএনএস সেন্টার,
৬ষ্ঠ তলা (রুম নং# ৬১০/এ, এবং ৬১৪),
সেক্টর # ০৭, আজমপুর, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৩৫ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৯০০ ৯৩৩

Know more details about our services pls visit: Uttara Info Tech

Leave a Reply

www.uit.com.bd. Powered by Blogger.